দৈনিক ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন সর্বশেষ সংবাদ নিয়ে

মাদারীপুর ২৪ ডটকম

Ruposhi Online

ঘটনা ধামাচাপা দিতে অন্তঃসত্ত্বা কিশোরীকে হত্যা!

সংশ্লিষ্ট বিভাগ: অন্যায়-অপরাধ,বিশেষ প্রতিবেদন,সব সংবাদ,হত্যা-আত্মহত্যা-লাশ |

মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের গৈদি এলাকায় ধর্ষণের ফলে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়া ১৩ বছর বয়সী এক কিশোরীকে গত মঙ্গলবার রাতে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে মাদারীপুর সদর থানা পুলিশ খবর পেয়ে ওই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয় ও পুুলিশ সূত্র জানায়, মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের গৈদি গ্রামের মজিবর রহমানের মেয়ে সালমা আক্তার মঙ্গলবার রাতে বাড়ি থেকে এলাকার অন্য একটি বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয়। রাতে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। গতকাল বুধবার সকালে নতুন বাসস্ট্যান্ডের কাছে একটি কলাবাগানের মধ্যে তার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সদর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
এদিকে শ্বাসরোধ করে হত্যা ঘটনায় সালমার পরিবারের লোকজন ও এলাকায় মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহত সালমার পরিবারের দাবী, সালমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এডিশনার এসপি) মোহাম্মদ নাসিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেয়ার পর প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা জানিয়েছেন হত্যার শিকার ১৩ বছর বয়সী এই কিশোরী প্রায় ৬ মাসের গর্ভবতী। ঘটনা ধামাচাপা দিতেই তাকে শ্বাসরোধ হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা। এই ঘটনায় জড়িত কাউকে এখনও সনাক্ত বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে জোর তদন্ত চলছে, শীঘ্রই এই হত্যার রহস্য বেরিয়ে আসবে।
মাদারীপুর আদালতের এপিপি এ্যাড. শাহানা শৈলী জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১৬ বছরের নিচে যে কোন বয়সী কিশোরীর সাথে তার সম্মতিতে যৌনমিলন হলেও তা ধর্ষণের অপরাধ হিসেবে গন্য হবে বলে আইনে উল্লেখ আছে।

QR Code - Take this post Mobile!
Use this unique QR (Quick Response) code with your smart device. The code will save the url of this webpage to the device for mobile sharing and storage.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.