দৈনিক ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন সর্বশেষ সংবাদ নিয়ে

মাদারীপুর ২৪ ডটকম

Ruposhi Online

মাদারীপুরে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন করেছে দাবী উপজেলা চেয়ারম্যানের, তার পক্ষে ভোট চাইছেন নৌ-মন্ত্রী

সংশ্লিষ্ট বিভাগ: প্রধান সংবাদ,মাদারীপুর,রাজনীতি,সব সংবাদ |

BenQ Corporationজহিরুল ইসলাম খান : ‘মাদারীপুর সদর উপজেলায় ৫ হাজার কোটি টাকার উন্নয়ন করেছে দাবী করছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আগামী নির্বাচনে প্রার্থী পাভেলুর রহমান শফিক খান। এদিকে বিভিন্ন সভায় তার পক্ষে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা দিয়ে ভোট চাইছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।
আজ সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার পূর্ব পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি হিরকজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ-মন্ত্রী বলেন, ‘মন্ত্রী হই আর যাই হই, আমি অনেক দিতে পারব কিন্তু তা দিয়ে সঠিকভাবে কাজ করার জন্য একজন লোক দরকার। তাই আগামী নির্বাচনে পাভেলুর রহমান শফিক খানকে ভোট দিয়ে সদর উপজেলা পরিষদের কার্যক্রমকে আপনারা এগিয়ে নিয়ে যাবেন।’
এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশে ও ঘোষণাক্রমে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন দাবী করে সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও আগামী নির্বাচনের প্রার্থী  পাভেলুর রহমান শফিক খান বলেন, ‘মন্ত্রীর মাধ্যমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্যদের দিয়ে প্রায় ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। পূর্ব পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গত বছর ৩০ ভোট কম পেয়েছিলাম, তারপরও এই বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ করেছি। মন্ত্রী মহোদয়ের বরাদ্দে যার কাজ আমার স্বাক্ষরেই হয়েছে।’
অবসরপ্রাপ্ত মেজর হাকিম তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু বকর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন সেলিম, পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান খান, সাবেক চেয়ারম্যান আবদুস সোবাহান শরীফসহ অন্যান্যরা।
এ সময় মন্ত্রী ওই এলাকার মেয়ে ডা. রেহানা বেগম-এর লেখা ‘অন্তরে অনন্ত ব্যাথা’ ও ‘নিঃশব্দ রক্তক্ষরণ’ বইয়ের মোড়কও উম্মোচন করেন।

QR Code - Take this post Mobile!
Use this unique QR (Quick Response) code with your smart device. The code will save the url of this webpage to the device for mobile sharing and storage.

One Response to মাদারীপুরে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন করেছে দাবী উপজেলা চেয়ারম্যানের, তার পক্ষে ভোট চাইছেন নৌ-মন্ত্রী

  1. Should be fare report published

    RAKIBUZZAMAN M,ASUK
    ৩১-০৫-২০১৪ at ১২:৫৬ অপরাহ্ণ
    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *