দৈনিক ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন সর্বশেষ সংবাদ নিয়ে

মাদারীপুর ২৪ ডটকম

Ruposhi Online

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকে গণ সংবর্ধনা

সংশ্লিষ্ট বিভাগ: কালকিনি,প্রধান সংবাদ,মাদারীপুর,রাজনীতি,রাজৈর,শিবচর,সব সংবাদ |

অজয় কুন্ডু: মাদারীপুরে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সংগ্রামী সভাপতি সাইফুল রহমান সোহাগ ও বিপ্লবী সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার সন্ধ্যা ৮টায় জেলার লেকের পাড় মসজিদের মাঠ প্রাঙ্গনে এই গনসংবর্ধনার আয়োজন করেন মাদারীপুর জেলা ছাত্রলীগ। সংগ্রামী সভাপতি সাইফুল রহমান সোহাগ মাদারীপুর জেলার কৃত সন্তান ও বাংলার অহংকার তাই তিনি সভাপতি হওয়াতে জেলা ছাত্রলীগসহ সকল রাজনৈতিক নেতাকর্মী যেন আনন্দে উল্লাসিত। তার অপেক্ষার জন্য তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেয়ার জন্য একবার তাঁর হাসি মুখটি দেখতে পাওয়ার জন্য সকলে যেন বিকেল থেকে মরিয়া হয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার সমাধান এলো আনন্দমূখর সন্ধ্যায়।

জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক এর সভাপত্ত্বিতে অনুষ্ঠানে সাইফুল রহমান সোহাগ তার বক্তব্যের প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমান ও ভাষা আন্দোলনের শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপস্থিত সকলকে ও মাদারীপুরবাসীকে তার প্রীতি ও শুভেচ্ছা বিনিময় করেন।

গণসংবর্ধনা উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক, কাজল কৃষ্ণ দে, যুগ্ন সাধারণ সম্পদাক ও পৌর মেয়র জনাব খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা চেয়ারম্যান জনাব পাভেলুর রহমান শফিক খান, জেলা শাখার সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, সাইফুল রহমান সোহাগ এর পিতা এইচ এম আব্দুর রহমান, ও মাতা মর্জিনা খানম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সাবেক সংগঠনিক সম্পাদক, খায়রুল হাসান জুয়েল, বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি মেহেদী হাসান মোল্লা, জেলা ছাত্রলীগের সধারণ সম্পাদক তানবির মাহমুদ আবিরসহ জেলা ও থানার বিভিন্ন ছাত্র নেতাবৃন্দ গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জুলাই কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন মাদারীপুরের সন্তান সাইফুর রহমান সোহাগ। সভাপতি নির্বাচিত হওয়ার প্রায় এক বছর পর তিনি নিজ এলাকায় আসলেন।

এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংগঠনের নেতা-কর্মীরা প্রথমে টুঙ্গীপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কবর জিয়ারত করেন। পরে সন্ধ্যায় মাদারীপুর সদরে গণসংবর্ধনা সভায় যোগ দেন।

QR Code - Take this post Mobile!
Use this unique QR (Quick Response) code with your smart device. The code will save the url of this webpage to the device for mobile sharing and storage.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *