দৈনিক ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন সর্বশেষ সংবাদ নিয়ে

মাদারীপুর ২৪ ডটকম

Ruposhi Online

মাদারীপুরের ঝাউদিতে সালিস বৈঠকে প্রতিপক্ষের হামলায় ৮ জন আহত

সংশ্লিষ্ট বিভাগ: গুরুত্বপূর্ণ খবর,প্রধান সংবাদ,সব সংবাদ |

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের হোগলপাতিয়া গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে শনিবার রাতে অনুষ্ঠিত সালিস বৈঠকে প্রতিপক্ষের হামলায় ৮ জন আহত হয়েছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, হোগলপাতিয়া গ্রামের দুলাল খান ও মোতালেব খানের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার সন্ধ্যায় ঝাউদি ইউপি চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদারের নেতৃত্বে সমঝোতা বৈঠক শুরু হয়। কিন্তু পূর্ব থেকে সংঘর্ষের প্রস্তুতি নিয়ে থাকা একটি পক্ষ রাত ৮টার দিকে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এতে হোগলপাতিয়া গ্রামের দুলাল খান, তার মেয়ে রিয়া, বোরহান খান ও তার মেয়ে বিথীসহ ৬ জন আহত হয়। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

QR Code - Take this post Mobile!
Use this unique QR (Quick Response) code with your smart device. The code will save the url of this webpage to the device for mobile sharing and storage.

One Response to মাদারীপুরের ঝাউদিতে সালিস বৈঠকে প্রতিপক্ষের হামলায় ৮ জন আহত

  1. ai ghotona ta amar barir pasai ghotece ,,,,,,,ekhane jader ke marar kotha bola hoece ,,,asole tarai prothom maramari bajay ,,,and gramer salish der opor o hamla kore ,,,,amonki birodi doler barite marte jay ,,,sekhane bose tader ke mara hoy ,,,,,,sangbadik vai apni vul sunecen ,,,,,,,,, asole ,,jaderke haspatale neya hoyce ora elakar onek kharap lok ,,,oder sathe sobar sathe baje

    md khoka
    ১০-০১-২০১৮ at ১০:০৮ পূর্বাহ্ণ
    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *