1. [email protected] : admin :
  2. [email protected] : Amirath Sadia : Amirath Sadia
খেলার মাঠে পাকিস্থানী পতাকা উড়ানো, মুক্তিযুদ্ধের অপমান
শুক্রবার, ১৩ মে ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিংঃ
পাঁচখোলা ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ নারী শিক্ষা কিভাবে পরিবারের উন্নয়নে ভূমিকা রাখতে পারে? মাদারীপুরে মাসব্যাপী চলা ব্যাডমিন্টন খেলার সমাপনী আসর অনুষ্ঠিত হয়েছে আসামি শনাক্তকারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে আসামিপক্ষ কানাডায় ঢুকতে পারেন নি এমপি ‍মুরাদ, সম্ভাব্য গন্তব্য দুবাই মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে তৈরী হবে মোবাইল অ্যাপলিকেশন শিবচরে দাদন চোকদার হত্যা মামলার আসামি গ্রেফতার খেলার মাঠে পাকিস্থানী পতাকা উড়ানো, মুক্তিযুদ্ধের অপমান টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র ২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার মাদারীপুরে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো শুরু হচ্ছে

খেলার মাঠে পাকিস্থানী পতাকা উড়ানো, মুক্তিযুদ্ধের অপমান

  • তারিখ : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৭১ বার শেয়ার হয়েছে

বাংলাদেশী যুবকরা খেলার মাঠে পাকিস্তানী পতাকা উড়িয়ে ও পাকিস্তান জিন্দাবাদ বলে মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ শহীদ ও সম্ভ্রাম হারানো দুই লক্ষ মা-বোনের সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে, এদের মুক্তিযোদ্ধাদের অপমান করেছে।

সরকার এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ভবিষ্যতে যাতে কেউ এ ঘটনা না ঘটাতে পারে’ বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, এমপি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মাদারীপুর সার্কিট হাউসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মাদারীপুর মুক্ত দিবস উদযাপন এবং পলাশী থেকে ধানমন্ডি মনুমেন্ট নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে এক প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়।

এসময় শাজাহান খান বলেন, আমাদের নতুন প্রজন্মকে ইতিহাস জানাতে ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ডসহ শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে ছড়িয়ে দিতে নির্মাণ করা হচ্ছে পলাশী থেকে ধানমন্ডি মনুমেন্ট।

শুক্রবার (১০ ডিসেম্বর) মাদারীপুর মুক্তদিবস অনুষ্ঠানে মনুমেন্টের উদ্বোধন করা হবে। প্রেসব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার। এসময় জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো পড়ুন
প্রকাশক কর্ত্বক সর্বস্বত্ত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া সাইটের ছবি, কন্টেন্ট ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews