1. [email protected] : admin :
  2. [email protected] : Amirath Sadia : Amirath Sadia
পাঁচখোলা ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ
শনিবার, ১৪ মে ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিংঃ
পাঁচখোলা ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ নারী শিক্ষা কিভাবে পরিবারের উন্নয়নে ভূমিকা রাখতে পারে? মাদারীপুরে মাসব্যাপী চলা ব্যাডমিন্টন খেলার সমাপনী আসর অনুষ্ঠিত হয়েছে আসামি শনাক্তকারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে আসামিপক্ষ কানাডায় ঢুকতে পারেন নি এমপি ‍মুরাদ, সম্ভাব্য গন্তব্য দুবাই মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে তৈরী হবে মোবাইল অ্যাপলিকেশন শিবচরে দাদন চোকদার হত্যা মামলার আসামি গ্রেফতার খেলার মাঠে পাকিস্থানী পতাকা উড়ানো, মুক্তিযুদ্ধের অপমান টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র ২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার মাদারীপুরে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো শুরু হচ্ছে

পাঁচখোলা ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • তারিখ : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৪২ বার শেয়ার হয়েছে

শীতের প্রকোপ বাড়ছে। আবহাওয়াবিদদের মতে বিগত ১০ বছরের মধ্যে সবচেয়ে বেশী শৈত-প্রবাহ দেখা দিয়েছে এবছর। এতে একদিকে বাড়ছে গরম ভাপা পিঠা খাওয়ার আনন্দ, অন্য দিকে গরীবের মাথায় যেন আকাশ ভেঙে পড়েছে। তীব্র ঠান্ডায় গরম কাপড় জড়িয়ে বেঁচে থাকার শ্রেণীসংগ্রামটা যে চালিয়ে যাবে, সেটারও ভাগ্যও কারো কারো হয়ে ওঠে না।

মাঘ মাসের এই বাঘ কাঁপানো শীতে সামান্য উষ্ণতার পরশ দিতে শতাধিক শীতবস্ত্র নিয়ে এগিয়ে এসেছে সামাজিক সংগঠন “আলোর পাঠশালা পাবলিক লাইব্রেরী”।

আজ শুক্রবার মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডে আলোর পাঠশালা সংগঠনের উদ্যোগে দুস্থদের মাঝে শতাধিক শীত বস্ত্র বিতরণ করা হয়। এই সময় সংগঠন এর সভাপতি-সেক্রেটারিসহ বিভিন্ন শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির মুখপাত্র, মাওলানা আব্দুস সামাদ মাদারীপুর২৪.কমকে বলেন, ”আলহামদুলিল্লাহ! প্রতি বছরের ন্যায় এবছরও “আলোর পাঠশালা ও পাবলিক লাইব্রেরী” এর পক্ষ থেকে শতাধিক শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। বিগত দিনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বিনামুল্যে শিক্ষাপোকরণ এবং করোনার সময় লক্ষাধিক টাকার খাদ্য-সাহায্য গরীব মানুষের দোর-গড়ায় পৌছে দেওয়ার চেষ্টা করেছি। সমাজের বিত্তশালীদের সহযোগিতা পেলে, ভবিষ্যতে আরো অনেক সামাজিক কর্মকাণ্ড করতে পারব ইনশাল্লাহ।”

কর্মসূচির শুভাকাঙ্খিদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শামিম আফফান বলেন “কনকনে শীতের রাতে অসহায় মানুষের পাশে দাড়ানো সত্যিকার অর্থেই মহৎ কাজ। আলোর পাঠশালা সংগঠনের পক্ষ থেকে এমন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড সমাজে ইতিবাচক সাড়া ফেলছে যা সত্যিই প্রশংসনীয় এবং তরুন প্রজন্মের জন্য আলোকবর্তিকা। আশা করবো এই ধারা অব্যাহত থাকবে।”

শীতবস্ত্র বিতরণ কর্মসূচির সমাপণী বক্তব্যে সাধারন সম্পাদক আসাদুজ্জামান সাইফ এরুপ কার্যক্রম প্রতিবছর চালিয়ে রাখার পুণব্যক্ত করে সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো পড়ুন
প্রকাশক কর্ত্বক সর্বস্বত্ত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া সাইটের ছবি, কন্টেন্ট ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews