1. [email protected] : admin :
  2. [email protected] : Amirath Sadia : Amirath Sadia
মাদারীপুরে ১২ কেজি গাজা উদ্ধার
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
ব্রেকিংঃ
পাঁচখোলা ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ নারী শিক্ষা কিভাবে পরিবারের উন্নয়নে ভূমিকা রাখতে পারে? মাদারীপুরে মাসব্যাপী চলা ব্যাডমিন্টন খেলার সমাপনী আসর অনুষ্ঠিত হয়েছে আসামি শনাক্তকারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে আসামিপক্ষ কানাডায় ঢুকতে পারেন নি এমপি ‍মুরাদ, সম্ভাব্য গন্তব্য দুবাই মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে তৈরী হবে মোবাইল অ্যাপলিকেশন শিবচরে দাদন চোকদার হত্যা মামলার আসামি গ্রেফতার খেলার মাঠে পাকিস্থানী পতাকা উড়ানো, মুক্তিযুদ্ধের অপমান টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র ২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার মাদারীপুরে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো শুরু হচ্ছে

মাদারীপুরে ১২ কেজি গাজা উদ্ধার

  • তারিখ : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ বার শেয়ার হয়েছে

মাদারীপুরে বৃদ্ধ স্বামী,স্ত্রী কে তল্লাশি করে ১২ কেজি গাঁজা আটক করলেন র‍্যাব-৮।

র‌্যাব-৮ পিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে ০১ ডিসেম্বর ২০২১ইং তারিখ ০৬.১০ ঘটিকার সময় মাদক অভিযান পরিচালনা করেন।

গোয়েন্দা মাধ্যমে প্রাপ্ত সুনির্দিষ্ট সংবাদের ভিত্তিতে শরীয়তপুর হতে মাদারীপুরগামী মহাসড়কের আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে তল্লাশী অভিযান পরিচালনা করে “জিএস ট্রাভেলস’’ নামক একটি বাস জব্দ করেন।

তল্লাশী পূর্বক ১। মোঃ নুর নবী (৬৫), পিতাঃ মৃত বাবর আলী, ২। খালেদা বেগম(৪৫), স্বামী মোঃ নুর নবী উভয় সাং-হাসনাবাদ, থানাঃ সিতাকুন্ড, জেলাঃ চট্টগ্রামগণকে মাদকদ্রব্য গাঁজাসহ হাতে নাতে আটক করেন।

এসময় আটককৃত আসামীদের নিকট হতে ১২(বার) কেজি কথিত গাঁজা, ০১ টি মোবাইল, ০১টি সীমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়কৃত ২,৮০০/- টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাহারা স্বামী স্ত্রী যোগসাজসে দীর্ঘদিন যাবৎ চাঁদপুর ঘাট ব্যবহার করে গোপালগঞ্জ জেলাসহ অন্যান্য স্থানে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য পরিবহণ করে আসছিল।

ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

কিওয়ার্ডঃ গাজা জব্দ, মাদারীপুর নিউজ, আচমত আলী খান সেতু, র‌্যাব-৮

শেয়ার করুন

আরো পড়ুন
প্রকাশক কর্ত্বক সর্বস্বত্ত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া সাইটের ছবি, কন্টেন্ট ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews